‘ক্রাইম পেট্রোল’ দেখে বন্ধুকে হত্যা চেষ্টা!

ক্রাইম পেট্রোল দেখে বন্ধুকে হত্যা চেষ্টা!

পাবনা: ভারতীয় সিরিয়াল ‘ক্রাইম পেট্রল’ দেখে মোহাম্মদ আরাফাত (১২) নামের এক শিশুকে হত্যাচেষ্টা চালিয়েছে তার কয়েক সহপাঠী। পরিকল্পনানুযায়ী তাকে একটি আখক্ষেতে নিয়ে হত্যার চেষ্টা করা হয়। কিন্তু, আখক্ষেতে দীর্ঘ প্রায় ১৩ ঘণ্টা ধরে পড়ে থাকার পরও সৌভাগ্যক্রমে সে বেঁচে যায়। গত রবিবার (১৫ই ডিসেম্বর) পাবনার ঈশ্বরদী উপজেলায় এ ঘটনা ঘটেছে।

জানা যায়, আরাফাতের এক জোড়া রোলার স্কেটস ছিল। রোলার স্কেটসটি সে বিক্রি করতে চাইলে তার বন্ধু রাফি কিনতে চায়। আরাফাত রোলার স্কেটসটি ২ হাজার ৫শ টাকায় রাফির কাছে বিক্রি করে। কিন্তু পুরো টাকাটা বাকি থাকায় আরাফাত টাকার জন্য রাফিকে চাপ দিতে থাকে। এদিকে, রাফির কবুতর ছিল। সে টাকা দিতে না পারায় আরাফাত তার কাছে কবুতর চায়। কিন্তু, রাফি কবুতর দিতেও অস্বীকৃতি জানায়। উল্টো রাফি দুই বন্ধু প্রিন্স এবং রামিমকে সঙ্গে নিয়ে ভারতীয় টিভি সিরিজ ‘ক্রাইম পেট্রল’ কাহিনীর মতো করে আরাফাতকে হত্যার পরিকল্পনা করে।

পরিকল্পনা অনুযায়ী আখ খাওয়ার কথা বলে তারা আরাফাতকে আখক্ষেতে নিয়ে যায়। সেখানে গিয়ে লোহার রড দিয়ে আরাফাতের মাথায় আঘাত করে। উপর্যুপরি আঘাতে তার মাথার মগজ বেরিয়ে যায় এবং কান কেটে যায়। পরে, ঘটনায় ব্যবহৃত রডটি একটি পুকুরে ফেলে দেয় তারা। পুলিশ রডটি উদ্ধার করেছে। আরাফাত এখনো শঙ্কামুক্ত নয়। মাথায় অনেকগুলো সেলাই দেয়া হয়েছে। উপর্যপুরি আঘাতে মাথার মগজ বেরিয়ে এসেছে। জ্ঞান ফেরার পরও ঠিকভাবে কথা বলতে পারছে না। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া লাগতে পারে। এজন্য চিকিৎসকদের পরামর্শ নেয়া হচ্ছে।