অন্যরূপে নুসরাত ফারিয়া!

অন্যরূপে নুসরাত ফারিয়া!

বিনোদন প্রতিবেদক: দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। উপস্থাপনায় বাকপটু, অভিনয়-নাচে পারদর্শী, গানেও দেখিয়েছেন চমক! উপস্থাপনা থেকে সিনেমা, বিজ্ঞাপন সবকিছুতেই ফারিয়ার বোঝাপড়ার ছাপ স্পষ্ট। বুঝে শুনে ধীরে ধীরে পা ফেলছেন ফারিয়া। আর দশজনের মতো যেমন তেমন কাজ করে কাজের সংখ্যা বাড়াননি তিনি। শুধু তাই নয়, ভালো কাজের জন্য তার আকাক্সক্ষা প্রচণ্ড। ফলে নিজের স্বপ্নের জগতে হাঁটতে হাঁটতে এখন আকাশ ছোঁয়ার মিশনে রয়েছেন এই নায়িকা। ভালো কিছু কাজের মাধ্যমে নিজেকে নিয়ে যেতে চান অনেক দূরে। যে কাজগুলো ফারিয়া কে নিয়ে যাবে অনন্য উচ্চতায়।

সম্প্রতি ফারিয়া একটি ভিডিও শেয়ার করেছেন। সেটি অর্ন্তজালে ঝড় তুলছে। গ্যালারিতে অনেক দিন ধরেই রাখা ছিল ভিডিওটি। কিন্তু অভিনেত্রী সেটি খুঁজে পাননি আগে। পুরনো গ্যালারি খুঁজে সেই ভিডিও ইনস্টাগ্রামে দিতেই ফ্যানেরা বাক্যহারা। বাংলাদেশি এই অভিনেত্রী নুসরত ফারিয়া একেবারে অন্যরূপে। অবশ্য শুধু বাংলাদেশি অভিনেত্রীই বা তাঁকে বলা চলে কী করে? বর্তমানে ভারতেও তিনি কাজ করছেন চুটিয়ে। কিছুদিন আগেই অঙ্কুশ হাজরার বিপরীতে ‘ভয়’ছবিতে দেখা গিয়েছে তাঁকে। এ ছাড়াও হাতে রয়েছে অনেক কাজ।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, খোলা চুলে, টাইট পোশাকে, গ্লিটারিং প্যান্টে নুসরত একেবারেই অন্য মেজাজে। নিজেকে নিজেই ‘পটাকা’ বলেও উল্লেখ করছেন তিনি। প্রিয় নায়িকার ওই ভিডিও দেখে বাক্যহারা ফ্যানেরাও। কেউ লিখেছেন, ‘কী বলব কিছু বুঝতে পারছিনা।’ একজন লিখেছেন,‘আমি হতভম্ব।’ বাংলাদেশি ইন্ডাস্ট্রি কাঁপিয়ে টলিউডে রাজত্ব করার জন্য ২০১৯-এ ‘বিবাহ অভিযান’ ছবির মধ্য দিয়ে অভিষেক হয় নুসরতের। ভারতেও তাঁর বিপরীতে দেখা গিয়েছিল অঙ্কুশকে। তাঁর পরের ছবি ‘ভয়’-এর হিরোও অঙ্কুশই। নতুন বছর বড় পর্দায় মুক্তি পাবে ছবিটি।