রাতে মাঠে নামছে ম্যান ইউ ও আর্সেনাল

রাতে মাঠে নামছে ম্যান ইউ ও আর্সেনাল

খেলা ডেস্ক: ইউরোপা লিগে রাতে মাঠে নামবে ম্যানচেস্টার ইউনাইটেড, আর্সেনালের মতো জায়ান্টরা। রাত ৯:৫০ মিনিটে আস্তানার মাঠে খেলতে নামবে ম্যান ইউ। আর, রাত ২টায় আর্সেনাল আতিথ্য দেবে ফ্রাংকফুর্টকে।

এরই মধ্যে, ইউরোপা লিগের রাউন্ড অব থার্টি টু নিশ্চিত করেছে ম্যানইউ। তাই, কাজাকাস্তানের এই ম্যাচে অনভিজ্ঞ একটা দলই নামাচ্ছে রেড ডেভিলদের কোচ। সোলশায়ারের ১৮ সদস্যের স্কোয়াডের ১৪ জনই কিশোর। যার মধ্যে ১০ জন এখনও দলের হয়ে কোন ম্যাচই খেলেনি। অন্যদিকে, দুটি গ্রুপ গেম বাকি রেখে লড়াই থেকে ছিটকে গেছে আস্তানা। আস্তানার কোচ রোমান হিরিচুক বলেছেন, তিনি মনে করেন না যে অনভিজ্ঞ দলকে দিয়ে ইউনাইটেড তাদের অসম্মান করছে। এই দলও যথেষ্ট শক্তিশালী বলছেন তিনি।

এদিকে, হোম ভেন্যু এমিরেটস স্টেডিয়ামে জার্মান ক্লাব ফ্রাঙ্কফুটের বিপক্ষে খেলবে আর্সেনাল। সময়টা ভাল যাচ্ছে না আর্সেনালের। শেষ পাঁচ ম্যাচে জয় নেই একটাও। চার ড্রয়ের সংঙ্গে আছে একটা হার। লিগ টেবিলে আছে আট নম্বরে। ঘরের মাঠ এই ম্যাচে পুরো তিন পয়েন্ট নিয়ে জয়ে ফিরতে মরিয়া গানাররা। আর, খুব একটা সুবিধেয় নেই ফ্রাঙ্কফুটও। বুন্দেস লিগা টেবিলে আছে দশ নম্বরে। শেষ তিন ম্যাচেই হেরেছে। কিন্তু, মাসের শুরুতে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৫-১ এর বড় জয় পেয়েছিল তারা। সেই ম্যাচ থেকে আত্মবিশ্বাস খুঁজছে আর্সেনালের বিপক্ষে।