ব্যবসায়ীকে পিস্তল উঁচিয়ে ধাওয়া করলেন পৌর মেয়র

ব্যবসায়ীকে পিস্তল উঁচিয়ে ধাওয়া করলেন পৌর মেয়র

স্টাফ রিপোর্টার: মাধবদী পৌর মেয়র মানিকের বিরুদ্ধে বাবুল মিয়া নামে এক কাপড় ব্যবসায়ীকে মারধর এবং পিস্তল নিয়ে ধাওয়া করার অভিযোগ পাওয়া গেছে। নরসিংদী পুলিশ সুপারের নিকট দাখিলকৃত অভিযোগপত্রে ব্যবসায়ী বাবুল মিয়া বলেছেন, সে মাধবদী শহরের ছোট বাচ্চার মহল্লার শাজাহান প্রধানের পুত্র। মহল্লায় পৈত্রিক ও ক্রয় সূত্রে প্রাপ্ত ১০ শতাংশ জায়গার উপর নিজ বাড়ি ও একটি কারখানা রয়েছে। গত সোমবার মাধবদী পৌরসভার ইঞ্জিনিয়ার মনির হোসেন কিছু লোক নিয়ে ভেকু মেশিন দিয়ে তার বাড়ি ও কারখানার কিছু অংশ ভেঙে ফেলে।

খবর পেয়ে বাবুল মিয়া দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে ইঞ্জিনিয়ার মনির হোসেনকে তার বাড়ি ভাঙার কারণ জিজ্ঞাসা করলে তিনি জানান, মেয়রের নির্দেশে তিনি ভাঙচুর করছেন। বিনা নোটিশে বিনা কারণে বাড়ি ভাঙার প্রতিবাদ করলে মেয়র ঘটনাস্থলে গিয়ে ব্যবসায়ী বাবুল মিয়াকে বেধড়ক মারধর করে। পিস্তল উঁচিয়ে তাকে গুলি করতে উদ্যত হয়। এ সময় সে চিৎকার করতে থাকলে আশপাশের লোকজন তাকে রক্ষা করতে ঘটনাস্থলে ছুটে আসে। এতে মেয়র মানিক জনগণকে পিস্তল উঁচিয়ে হুমকি দিয়ে ছত্রভঙ্গ করে দেয়। এই অবস্থায় ব্যবসায়ী বাবুল মিয়া পালাতে গেলে মেয়র মানিক তাকে পিছু ধাওয়া করে। এ সময় ব্যবসায়ী বাবুল মিয়া দৌড়ে একটি মসজিদে গিয়ে মেয়র মানিকের হাত থেকে প্রাণে রক্ষা পায়।

অভিযোগপত্রে সে জানায়, মেয়র মানিক ও তার সন্ত্রাসী বাহিনী তাকে হুমকি-ধামকি দিচ্ছে। জানমালের নিরাপত্তা হারিয়ে সে এখন সার্বক্ষণিক উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যে দিনাতিপাত করছে। যেকোনো সময়ই মেয়র ও তার লোকজন তার জানমালের ক্ষতিসাধন করতে পারে।