ভয়ঙ্কর রূপে প্রশংসিত পূজা

ভয়ঙ্কর রূপে প্রশংসিত পূজা

বিনোদন প্রতিবেদক: এক অদম্য গতিতে এগিয়ে চলছেন দেশের সবচেয়ে জুনিয়র বা যাকে বলা যায় কম বয়সী নায়িকা। একের পর এক সিনেমায় অভিনয় করে চমকে দিচ্ছেন সবাইকে। বলছি শিশুশিল্পী থেকে রাতারাতি তারকা খ্যাতি পাওয়া পূজা চেরির কথা। রুপালি পর্দার তারুণ্যের ঝলকানীতে এগিয়ে চলছেন পূজা। সদ্য স্কুল পেরোনো এই নায়িকা এবার চমকে দিতে খুব শীঘ্রই পর্দায় আসছেন ‘জ্বীন’ সিনেমা নিয়ে।

ভৌতিক গল্প নিয়ে ‘জ্বীন’ নামের সিনেমাটি নির্মাণ করছেন নাদের চৌধুরী। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমায় অভিনয় করছেন আব্দুন নূর সজল ও পূজা চেরি। সম্প্রতি প্রকাশ হলো সিনেমাটির ফার্স্ট লুক। ভয়ঙ্কর রূপে দেখা দিল ‘জ্বীন’। ভৌতিক চেহারা নিয়ে হাজির হয়েছেন নায়িকা পূজা চেরি। তাকে দেখে চেনার উপায় নেই বরং ভয়ই লাগবে। জানা গেছে, এটি একটি সাইকো থ্রিলার গল্পের ছবি। ছবিতে পূজা মোনালিসা চরিত্রে অভিনয় করেন। দেখা যাবে তার ওপর একটা ‘জ্বীন’ ভর করেছে। আর নানা রকম ঘটনা ঘটাতে থাকে সে।

এদিকে, বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাতে প্রকাশিত হয়েছে ‘জ্বীন’ সিনেমার অফিসিয়াল পোস্টার। প্রথম অফিসিয়াল পোস্টারে চমকে দিয়েছে ‘জ্বীন’। পোস্টার জুড়ে রয়েছে ‘জ্বীন’ সিনেমার চার তারকা সজল, পূজা চেরি, রোশান ও মুন। পোস্টারে পূজার নজর কেড়েছে ভয়ংকর লুক দিয়ে। এটি প্রকাশের পর ব্যাপক সাড়াও ফেলে। সবার মুখে মুখে ‘জ্বীন’। সেই সাথে ‘জ্বীন’ সিনেমার ভিন্ন রকম প্রচারণা চলছে কুইজ প্রতিযোগীতার মাধ্যমে।

‘জ্বীন’ প্রসঙ্গে পূজা বলেন, ‘ছবিতে আমার চরিত্রের নাম মোনালিসা কিন্তু সবাই আদর করে মোনা বলে ডাকে। ‘জ্বীন’ ভৌতিক ঘরানার সিনেমা, এর চিত্রগ্রহণ দুর্দান্ত হয়েছে। ছবির গল্পটি যখন শোনায় বেশ ভয় পাই। গল্প শোনার পর বাথরুমে যেতেও ভয় পেয়েছি। তাছাড়া শুটিংয়ের দৃশ্য মনিটরে দেখেও ভয় পেয়েছি। সিনেমাটির কিছু দৃশ্য খুবই ভয়ংকর। ‘পোড়ামন-২’ সিনেমার প্রতিটি দৃশ্য যেমন দর্শক উপভোগ করেছেন। আশা করছি, ‘জ্বীন’ সিনেমার প্রতিটি দৃশ্যও দর্শকদের ভালো লাগবে।’ ‘আমি বিশ্বাস করি দর্শক গল্প নির্ভর সুন্দর ছবি দেখতে পছন্দ করেন। এই ছবিতে দর্শক তা পাবে। সবাই যদি সিনেমা হলে গিয়ে ছবিটি দেখেন তাহলে প্রযোজকরা আরো গল্প নির্ভর ছবি নির্মাণ করতে সাহস পাবেন।’ জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিতে সজল-পূজা ছাড়াও অভিনয় করছেন- রোশান, মুন, সুজাতা, বেবি, রফিক, নবী ও হিরা প্রমুখ।