ইরফান সাজ্জাদ এবার ফুড ডেলিভারিম্যান!

ইরফান সাজ্জাদ এবার ফুড ডেলিভারিম্যান!

বিনোদন প্রতিবেদক: বর্তমান সময়ে টিভি নাটকে পরিচিত মুখ ইরফান সাজ্জাদ। ইতোমধ্যে বেশ কিছু নাটক- টেলিফিল্মে সাবলীল অভিনয়ে দর্শকের মন জয় করে নিয়েছেন। তারই ধারাবাহিকতায় এবার নতুন একটি চরিত্রে হাজির হচ্ছেন। এবার তাকে দেখা যাবে ফুড ডেলিভারি ম্যানের চরিত্রে। তার বিপরীতে আছেন অভিনেত্রী সাফা কবির।

নাটকের শিরোনাম ‘ফুড ডেলিভারি ম্যান’। আতিকুর রহমানের প্রযোজনায় নাটকটি পরিচালনা করেছেন আতিফ আসলাম বাবলু। নির্মাতা আতিফ আসলাম বাবলু বলেন, ‘নাটকে একটি শিক্ষিত ডেলিভারি ম্যান ও এক মেয়ের প্রেমের গল্প দেখা যাবে। ইরফান সাজ্জাদ ও সাফা কবির জুটিকে ভিন্নভাবে দেখবে দর্শক নাটকটিতে। আশা করছি, নাটকটি সবার ভালো লাগবে।’ এই নির্মাতা জানান, নাটকটি খুব শীঘ্রই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

ফুড ডেলিভারিম্যান নাটকের গল্পে দেখা যাবে, সাইকেল চালিয়ে রোজকার রোজী করতে বেরিয়ে যান সকাল সকাল শেষ বয়সে এসেও ভালো কোনও চাকুরী না পাওয়া ছেলেটির নাম ঈশান! বাবা চিরবিদায় নেয়ার পর ছোট বোন আর মাকে নিয়ে তার সংসার, বোন মাস্টার্স পড়ছে আর মা গৃহিণী। প্রতিদিন যে রাস্তা দিয়ে সাইকেল নিয়ে বের হোন ইশান সেদিক দিয়ে সকাল সকাল একটি মেয়ে কানে হেডফোন লাগিয়ে গান শুনতে শুনতে হাটেন।

মেয়েটি লক্ষ্য করেন ছেলেটি বয়স্ক কোনও ভিক্ষুক পুরুষ দেখলেই সাইকেল থামিয়ে তাদেরকে ১০ টাকা করে দেন! এসব কয়েকদিন চোখে পড়ে মেয়েটির। তাদের বেশ কিছুদিন চোখাচোখিও হয়! হঠাৎ একদিন মেয়েটির ফ্ল্যাটে একটি খাবার ডেলিভারি দিতে ছেলেটির আগমন! ইশান ও মেয়ে দুজনেই চুপচাপ, অনেকটা অবাক হয়ে পড়লো দুজনেই! এরমধ্যে ছেলেটি খাবার দিয়ে চলে আসে কিন্তু ডেলিভারি চার্জ আনতে ভুলে যায়, পথিমধ্যে মনে হলে ফিরে গিয়ে টাকা আনতে লজ্জাবোধ করেন ইশান! এভাবেই গল্পটি সামনের দিকে এগিয়ে যাবে।