উপস্থাপনায় ব্যস্ত শান্তা জাহান

উপস্থাপনায় ব্যস্ত শান্তা জাহান

বিনোদন প্রতিবেদক: যদিও বা মাঝে মাঝে তাকে বিজ্ঞাপনে মডেল হিসেবে কিংবা নাটকে অভিনয়ে দেখা যায় কিন্তু পেশাগতভাবে তিনি একজন উপস্থাপক। উপস্থাপনাতেই সবচেয়ে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। যে কারণে স্টেজ মৌসুম গুলোতে স্টেজ শো’তে এবং বাকী সময়গুলোতেও বিভিন্ন চ্যানেলে উপস্থাপনা নিয়েই বেশি ব্যস্ত থাকেন। তবে এ বছর তার উপস্থাপনা জীবনের এক অন্যরকম সফলতার মুখোমুখি হতে যাচ্ছেন শান্তা জাহান। প্রথমবারের মতো একই প্রতিষ্ঠানের টানা দশটি স্টেজ শো’র উপস্থাপনা করতে যাচ্ছেন তিনি। আগামী ৬ নভেম্বর থেকে সিলেটে নেসলের আয়োজনে শুরু হচ্ছে দেশব্যাপী বিশেষ শো’র। শুধু সিলেটে নয় আরো নয়টি বিভাগীয় ও জেলা শহরে এই শো অনুষ্ঠিত হবে। এই প্রত্যেকটি শোরই উপস্থাপনা করবেন শান্তা জাহান। বিষয়টি নিয়ে দারুণ উচ্ছসিত শান্তা জাহান।

শান্তা বলেন, ‘আয়োজকদের প্রতি আমি কৃতজ্ঞ যে তারা আমার উপর আস্থা রেখে আমাকে এমন একটি আয়োজনের সাথে সম্পৃক্ত রেখেছেন। জীবনের এই পর্যায়ে এসে এই ধরনের কাজের সাথে নিজের সম্পৃক্ততায় নিজেই ভীষণ অনুপ্রাণিত হচ্ছি। অনেক কষ্ট আর সংগ্রামের পর আমার আজকের এই অবস্থানে আসা। চলার পথে অনেকের সহযোগিতা পেয়েছি। কিছু কষ্টতো ছিলোই। কিন্তু সেসব মনে করতেও চাইনা। সেসব এড়িয়ে ভালোলাগা ভালোবাসাকে সঙ্গে নিয়ে আগামীর পথে এগিয়ে যেতে চাই। সবার কাছে দোয়া চাই যেন এমন আরো ভালো ভালো অনুষ্ঠানের উপস্থাপন করতে পারি।’

এদিকে আগামী ৪ নভেম্বর টাঙ্গাইলে পুলিশের একটি অনুষ্ঠানের উপস্থাপনা করবেন তিনি। গতকাল সন্ধ্যায় শান্তা জাহান রাজধানীর তিনশো ফুট এলাকায় একটি ফুড কোর্ট উদ্বোধনের অনুষ্ঠানের উপস্থাপনা করেন। গেলো ২৯ অক্টোবর রাজধানীর গল্ফ গার্ডেনে বিশ্বের বিশটি দেশের এয়ারফোর্স-আর্মিদের প্রধান কর্মকর্তাদের উপস্থিতিতে আয়োজিত একটি অনুষ্ঠানের উপস্থাপনা করেন শান্তা জাহান। এমন আন্তর্জাতিক মানের একটি অনুষ্ঠানের উপস্থাপনা করেও গর্বিত শান্তা জাহান। এদিকে বিভিন্ন চ্যানেলেও নিয়মিত অনুষ্ঠানের উপস্থাপনা নিয়ে ব্যস্ত শান্তা। চ্যানেলে টোয়েন্টি ফোরের ‘সতর্ক সংকেত’, নিউজ টোয়েন্টি ফোরের ‘বোকা বাক্সের আড্ডাখানা’ বাংলাভিশনের ‘সকাল বেলার রোদ্দুর’, এটিএন বাংলার ‘বিজনেস ইন বাংলাদেশ’ এশিয়ান টিভির ‘এশিয়ান মিউজিক’, ‘ক্রাইম ইনভেস্টিগেশন’সহ এসএ টিভির নতুন দুটি শো’র কাজ নিয়ে ব্যস্ত আছেন শান্তা জাহান। এছাড়াও যেহেতু চলচ্চিত্রে কাজ করার আগ্রহ রয়েছে তার, তাই তার কাছে এরইমধ্যে বেশ কয়েকটি সিনেমায় কাজ করারও প্রস্তাব এসেছে। শান্তা জানান শিগগিরই সিনেমায় অভিনয় শুরুও করতে পারেন তিনি। আগামী সপ্তাহেই এই বিষয়ে তিনি একটি সুখবর দিতে পারবেন বলে জানান।