বিয়ের পিঁড়িতে চিত্রনায়িকা অধরা!

বিয়ের পিঁড়িতে চিত্রনায়িকা অধরা!

বিনোদন প্রতিবেদক: তরুণ প্রজন্মের চিত্রনায়িকা অধরা খান। গেল বছর ‘নায়ক’ ও ‘মাতাল’ ছবির মধ্যে দিয়ে ঢাকাই ছবিতে অভিষেক হয় তার। এছাড়া শাহীন সুমনের পরিচালনায় ‘পাগলের মতো ভালোবাসি’ নামের একটি ছবি মুক্তির অপেক্ষায়। সম্প্রতি অধরা ‘উন্মাদ’ নামের নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটি পরিচালনা করবেন তরুণ নির্মাতা অপূর্ব রানা। এতে জুটি বাঁধছেন রোশান-অধরা। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় বিএফডিসির (বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন) এক নাম্বার ফ্লোরে সিনেমার মহরত অনুষ্ঠিত হয়।

নতুন খবর হলো এক ব্যবসায়ির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন এই নায়িকা। এ খবর অধরা নিজেই দিলেন। অধরার পরিবারেরও নাকি এই বিয়েতে সম্মতি রয়েছে। চলছে বিয়ের কেনাকাটা। তবে এটি বাস্তবে নয় সিনেপর্দায় দর্শকরা দেখতে পাবেন বলে জানান অধরা। নতুন ছবি ‘উন্মাদ’-এর জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। আর তার বর হচ্ছেন চিত্রনায়ক জিয়াউল রোশান। আগামী ৩১ আক্টোবর বিএফডিসিতে সিনেমাটির শুটিংয়ে অংশ নিবেন তারা।

জানা গেছে, বর্তমান সময়ে তরুণ প্রজন্মের বিভিন্ন নেতিবাচক দিক নিয়ে সিনেমাটির গল্প। তাদের অপরাধ প্রবণতা বৃদ্ধি পাওয়া এবং বিভিন্ন ধরনের খামখেয়ালির কারণে একটা সময় বিরূপ পরিস্থিতির সৃষ্টি হয়। এরপর তাদের বোধোদয় জাগে, অনুশোচনায় ভোগেন। বুঝতে পারেন- কিছু ভুল ক্ষমার অযোগ্য, হারানো সময় ফিরিয়ে দেয় না। এমনই গল্প নিয়ে অধরার নতুন ছবি ‘উন্মাদ’।