আবারও আন্তর্জাতিক সম্পাদক নির্বাচিত হলেন ইমন

বিনোদন প্রতিবেদক: শুক্রবার দিনভর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোটগ্রহণের পর শুক্রবার দিবাগত রাত ২টার দিকে চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনের ফল প্রকাশ হয়। নির্বাচনে প্রাপ্ত ভোটে স্বতন্ত্র প্রার্থী মৌসুমীকে পরাজিত করে আবারও সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মিশা সওদাগর এবং ইলিয়াস কোবরাকে পরাজিত করে সাধারণ সম্পাদক হয়েছেন জায়েদ খান।

সভাপতি পদে মিশা সওদাগার ২২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চিত্রনায়িকা মৌসুমী পেয়েছেন ১২৫ ভোট। সাধারণ সম্পাদক পদে জায়েদ খান ২৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইলিয়াস কোবরা পেয়েছেন ৬৮ ভোট। সহ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল ও চিত্রনায়ক রুবেল। তাদের প্রাপ্ত ভোট যথাক্রমে ৩১১ ও ২৯৩।

সহ সম্পাদক পদে ২৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আরমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাংকোপাঞ্জা পেয়েছেন ৭১ ভোট। আন্তর্জাতিক সম্পাদক পদে ২৪৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন চিত্রনায়ক ইমন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খালেদ পেয়েছেন ১০৫ ভোট। আর এই বিজয়ের মধ্য দিয়ে দ্বিতীয়বারের মতো আন্তজার্তিক সম্পাদক হিসেবে নির্বাচিত হলেন ইমন। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন ২৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডন পেয়েছেন ১২২ ভোট।

কার্যকরী পদে নির্বাচিত হয়েছেন দশ জন। তাদের প্রাপ্ত ভোট- অঞ্জনা ৩২৪টি, অরুনা বিশ্বাস ৩১৫টি, আফজাল শরীফ ২৯৩টি, আসিফ ইকবাল ৩১৪টি, আলেকজান্ডার বো ৩৩৭টি, জেসমিন ৩০৯টি, জয় চৌধুরী ৩০৩টি, নাসরিন ১৮১টি, মারুফ আকিব ২৭৩টি এবং রোজিনা ৩২০টি করে ভোট পান।