বিচারকের আসনে সজল

বিনোদন প্রতিবেদক: সময়ের জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল। দীর্ঘদিন ধরে দেশীয় শোবিজে মুগ্ধতা ছড়িয়ে আসছেন। রোমান্টিক নাটকের পাশাপাশি এ্যাকশন, সামাজিক, থ্রিলার নাটকেও তিনি প্রাণবন্ত। করেছেন চলচ্চিত্র ও বিজ্ঞাপন চিত্রের কাজও। ছোটপর্দার প্রিয়মুখ সজল আবারও বিচারকের দায়িত্ব পালন করলেন। আরটিভির রিয়েলিটি শো ‘ক্যাম্পাস স্টার’ নামের অনুষ্ঠানটিতে বিচারকার্য পরিচালনা করেছেন এ অভিনেতা। এ প্রতিযোগিতার প্রথম সিজনেও বিচারক ছিলেন সজল।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ক্যাম্পাসকেন্দ্রিক এ প্রতিযোগিতার বিচারক হিসেবে কাজ করে ভালো লেগেছে। আমিও একটি শীর্ষ সরকারি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অধ্যয়নকালীন দারুণ সময় কাটিয়েছি। এ প্রতিযোগিতার প্রতিযোগী যেহেতু ক্যাম্পাসের শিক্ষার্থী, তাই তাদের মুখোমুখি হয়ে স্মৃতিকাতর হয়ে পড়েছিলাম।

কারণ তাদের সঙ্গে কথা বলার সময় আমার ক্যাম্পাস জীবনের মধুর স্মৃতিগুলোর কথা বারবার মনে পড়েছে।’ অনুষ্ঠানটি প্রতি শনি ও রোববার আরটিভিতে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে প্রচার হচ্ছে। এছাড়া বরাবরের মতোই অভিনয়ে নিয়মিত এ অভিনেতা। বর্তমানে নাদের চৌধুরী পরিচালিত ‘জিন’ নামের একটি ছবিতে অভিনয় করছেন। এতে তার বিপরীতে আছেন পূজা চেরি। ছবিটির কাজ প্রায় শেষ পর্যায়ে।