নতুন উপলব্ধিতে মডেল প্রিয়াংকা জামান

বিনোদন প্রতিবেদক: দীর্ঘ ২২ দিন জীবন-মৃত্যুর সঙ্গে যুদ্ধ করে ক্লান্ত মডেল ও অভিনেত্রী প্রিয়াংকা জামান এখন অনেকটাই সুস্থ। তিনি নিয়মিত ফেসবুকে আসছেন, ফোনে কথা বলছেন এবং তার শুভানুধ্যায়ীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করছেন। জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে যারা তার প্রতি সহানুভুতি নিয়ে পাশে এসে দাঁড়িয়েছেন, যারা সেই সময়টাতে নিয়মিত তার খোঁজ-খবর রেখেছেন এবং আর্থিক সহযোগিতা নিয়ে তার কাছে ছুটে গেছেন তাদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

প্রিয়াংকা জামান বলেন, সবাই আমাকে ঋণী করে ফেলেছে। গ্ল্যামার জগতের সহকর্মীদের পাশাপশি গণমাধ্যমের নিঃস্বার্থ ভূমিকা আমাকে ভীষণভাবে আপ্লুত করেছে। সবাই যে আমাকে এতো ভালোবাসে তা আমার জানা ছিল না। আমার অসুস্থতা আমাকে সেই উপলব্ধিতে পৌঁছে দিয়েছে। তিনি বলেন, ‘আমার পরিবার তো আমার আশা প্রায় ছেড়েই দিয়েছিল। এই প্রেক্ষিতে স্কয়ার হাসপাতাদের ডাক্তাররা আমাকে বলেছেন এটা আমার দ্বিতীয় জন্ম।’ তবে প্রিয়াংকা জামান হাসপাতাল থেকে রোগ মুক্ত হয়ে ফিরে আসার পর জানালেন, তিনি আপাতত দুটি কোম্পানির কাজের বাইরে আর কোনো কাজ করবেন না। একটি কোম্পানির তিনি ব্রান্ড অ্যাম্ব্যাসেডর এবং আরেকটি কোম্পানির তিনি মডেল। মালয়েশিয়াভিত্তিক কোম্পানি ফেলডা মোবাইলের দূত তিনি। আগে এই কোম্পানির দূত ছিলেন অপু বিশ্বাস। এই কোম্পানির সঙ্গে প্রিয়াংকা জামান পাঁচ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। একটি স্টিলস এ্যান্ড রিরোলিং মিলসের সঙ্গেও তিনি মডেল হিসেবে পাঁচ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। কিন্তু তিনি দর্শকের কাছে ব্যাপকভাবে পরিচিত মিউজিক ভিডিওর মডেল হিসেবে। সম্প্রতি তার আরো একটি মিউজিক ভিডিও ইউটিউবে মুক্তি পেয়েছে।

প্রিয়াংকা জামান জানান, একটি চলচ্চিত্রেও তিনি চুক্তিবদ্ধ হয়েছেন। কিন্তু সেটি কবে শুরু হবে সেটা এখনো ঠিক হয়নি। সেটি যখন হবে তিনি সেটিতে কাজ করবেন। তবে মিউজিক ভিডিও আপাতত আর করবেন না। এক বছর আগে কণ্ঠশিল্পী আসিফের বিপরীতে লুকোচুরি মিউজিক ভিডিওর মডেল হয়েছিলেন প্রিয়াংকা জামান। এই মিউজিক ভিডিওটি জন্য তিনি দর্শকের কাছে ব্যাপকভাবে প্রশংসিতও হন। এরই ধারাবাহিকতায় নতুন নতুন মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। প্রিয়াংকা জামানের সর্বশেষ মুক্তি পাওয়া মিউজিক ভিডিও হলো তোমায় ভালোবাসি। ২০ অক্টোবর এই মিউজিক ভিডিওটি মুক্তি পায়। লুকোচুরি থেকে তোমায় ভালোবাসি পর্যন্ত তার অভিনীত মিউজিক ভিডিওর সংখ্যা ২০টি এবং তিনি ১৭টি টিভিসিতে কাজ করেছেন।