‘প্রেমিকের’ সঙ্গে মেহজাবিনের ভিডিও ভাইরাল (ভিডিও)

বিনোদন প্রতিবেদক: লাক্স সুন্দরী মেহজাবিন চৌধুরী। একজন সুঅভিনেত্রী। অল্প সময়ের ব্যবধানেই তিনি তার অভিনয় দক্ষতা প্রমাণ করতে সক্ষম হয়েছেন। ক্যারিয়ারের শুরু থেকে দর্শকদের দৃষ্টি কেড়েছেন তিনি। ‘বড় ছেলে’ নাটকে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুঁড়িয়েছেন। সেই সফলতা তাকে আরও কয়েক ধাপ এগিয়ে নিয়েছে। তাইতো মেহজাবিনের প্রতি আগের থেকে বেশি আগ্রহ বেড়েছে নির্মাতাদের।

তবে এ অভিনেত্রীর মনে কে জায়গা করেছেন সেটা সবারই জানা। কেননা বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীবের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন বহুদিনের। তারা বিয়েও করেছেন বলেও গুঞ্জন রটে। কিন্তু সব কিছুকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন বর্তমান সময়ের এই লাস্যময়ী অভিনেত্রী। রাজীবকে তিনি বরাবর ভালো বন্ধু হিসেবেই পরিচয় দিয়ে এসেছেন।

তবে কথায় আছে যা রটে তার কিছুটা হলেও ঘটে। সম্প্রতি বোঝা গেল, গুজব বলে সত্যকে আড়াল করার চেষ্টা করেছিল তারা। মেহজাবিন ও রাজীবের মধ্যকার সম্পর্ক যে শুধুই যে বন্ধুত্বের জালে আটকানো তা কিন্তু নয়। কারণ প্রায় তাদের দুজনকে একসঙ্গে দেখা যায়। দেখা গেল শুক্রবারও।

এদিন রাজধানীর বসুন্ধরা শপিংমলে ‘প্রেমিক’ আদনান আল রাজীবের হাত ধরে ঘুরতে দেখা যায় হালের এই অভিনেত্রীকে। এসময় মেহজাবিনের পরণে ছিলো সাদা এবং কালো স্ট্রাফের টপস এবং চোখে কালো চশমা এবং রাজিবের পরণে ছিলো শার্ট এবং কালো রঙ্গের জিনসপ্যান্ট।

তাদের হাত ধরে হাঁটার ছবি ও ভিডিও ধারণ করেছে এক ব্যক্তি। যে ভিডিওটি দেখে সবাই বলতে শুরু করেছে প্রেমিক প্রেমিকাদের মতোই হাত ধরে হাঁটছেন তারা। আর এই ভিডিওটি এখন রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।