মানুষের আস্থা ও সমর্থন পাচ্ছি (প্রধানমন্ত্রী শেখ হাসিনা)

প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা করার পাশাপাশি আমাদেরকে মানবসৃষ্ট দুর্যোগও মোকাবেলা করতে হয়। যারা ক্ষমতায় আসতে পারেনি তারা কিছুদিন পর পর দেশকে অস্থিতিশীল করার চেষ্টা চালায়। আগুনে পুড়িয়ে মানুষ মারে, যানবাহন ভাংচুর করে, আরো বিভিন্নভাবে মানুষকে খুন করে। এসব মানবসৃষ্ট দুর্যোগও আমাদেরকে মোকাবেলা করতে হয়। কথাগুলো বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জাতিসংঘের সদস্যপদ লাভের পর প্রথম সাধারণ অধিবেশনে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণ দেওয়া উপলক্ষে আজ শুক্রবার আয়োজিত একটি সভায় বক্তব্য দিতে গিয়ে এমন মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি সভায় যোগ দিয়েছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, নানা দিক থেকে ষড়যন্ত্র হচ্ছে। দেশের উন্নয়ন করে যাচ্ছি আবার ষড়যন্ত্রও মোকাবেলা করতে হচ্ছে। এসব করতে পারছি এই কারণে যে, মানুষের আস্থা ও সমর্থন আমাদের সঙ্গে আছে। যতদিন পর্যন্ত এই সমর্থন থাকবে ততদিন পর্যন্ত আমাদেরকে কেউ রুখতে পারবে না।

প্রধানমন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগকে মানুষ ভালোবাসে। সেজন্যই বারবার তাদের মূল্যবান ভোট দিয়ে আমাদেরকে ক্ষমতায় এনেছে। আমরাও টানা ক্ষমতায় থাকার কারণে উন্নয়নমূলক কাজগুলো ঠিকমতো করতে পারছি। একটু বেশি সময় ধরে ক্ষমতায় থাকাতে উন্নয়নগুলো দৃশ্যমান হচ্ছে। ভবিষ্যতেও দেশবাসীকে আমাদের ওপর আস্থা রাখার অনুরোধ করবো।