চ্যালেঞ্জিং চরিত্রে তানহা মৌমাছি

চ্যালেঞ্জিং চরিত্রে তানহা মৌমাছি

বিনোদন প্রতিবেদক: এবার নিজেকে প্রমাণ করতে চ্যালেঞ্জিং চরিত্রে রুপালি পর্দায় হাজির হতে যাচ্ছেন ঢালিউডের গ্ল্যামার গার্ল তানহা মৌমাছি। ঢালিউডে নির্মিত হচ্ছে লেডি অ্যাকশন ছবি ‘ইয়েস ম্যাডাম’। এ ছবির মাধ্যমে ঢাকাই ছবির নতুন জুটি হলেন চিত্রনায়িকা তানহা মৌমাছি ও চিত্রনায়ক আমান রেজা। রবিবার (২২ ডিসেম্বর) ঢাকার অদূরে সাভারে ডিপজলের বাড়িতে একসঙ্গে শুটিংয়ে অংশ নিয়েছেন তানহা মৌমাছি ও আমান রেজা। ‘ইয়েস ম্যাডাম’ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন আমিন খান, অমিত হাসান, শিপন, কেয়া, রেসি, রেবেকা রউফ প্রমুখ। ‘ইয়েস ম্যাডাম’ ছবিটি নির্মিত হচ্ছে টুঙ্গিপাড়া চলচ্চিত্রের ব্যানারে। ছবিটি পরিচালনা করছেন রকিবুল আলম রকিব। আর ছবিটি প্রযোজনা করছেন মো.মিটু সিকদার।

নতুন ছবি প্রসঙ্গে লাস্যময়ী তানহা মৌমাছি বলেন, ‘এই সিনেমায় আমি একজন পুলিশের চরিত্রে অভিনয় করছি। ভীষণ চ্যালেঞ্জিং একটি চরিত্র। আমার বিশ্বাস দর্শকের দারুণ ভালো লাগবে সিনেমাটি। দর্শকের ভালোলাগার প্রতি শ্রদ্ধা-ভালোবাসা রেখেই আমি সিনেমায় নিয়মিত কাজ করতে চাই। কারণ সিনেমায় নিজেকে আমি নতুন করে আবিষ্কার করতে চাই।’

তানহা মৌমাছি পরিচালক শাহীন সুমনের ‘কি দারুণ দেখতে’ সিনেমার মাধ্যমে রুপালী পর্দায় আত্মপ্রকাশ করেন। ইতিমধ্যেই তার ‘যে গল্পে ভালোবাসা নেই’, ‘বউ বানাবো তোকে’ ও ‘অনেক দামে কেনা’ সিনেমা গুলো মুক্তি পেয়েছে। সবশেষ তাকে উত্তম আকাশ পরিচালিত শাকিব খান অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমায় আইটেম গানে পারর্ফম করতে দেখা গিয়েছে। এছাড়াও তানহা বেশ কয়েকটি ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সামনে কাজ করতে যাচ্ছেন বিগ বাজেটের একটি ছবিতে।