ABOUT US

সোনার বাংলা অনলাইন সংবাদ মাধ্যম বাংলাদেশের জনপ্রিয় একটি ওয়েবসাইট যা নির্ভীক, তদন্তমূলক, তথ্যপূর্ণ এবং স্বাধীন সাংবাদিকতা প্রতিশ্রুতি দিয়ে শুরু হয়েছে। বাংলাদেশ এবং বিশ্বের সর্বশেষ খবর, প্রতিবেদন, বিশ্লেষণ, সাক্ষাৎকার, ভিডিও, অডিও এবং ফিচারের জন্য সোনার বাংলার ওয়েবসাইট খুবই উপকারী।

দেশের উদ্যমী তরুণ সাংবাদিকদের একটি গ্রুপের সাথে সোনার বাংলা সংবাদের প্রতিভাধর দল তৈরি করা হয়েছে। আমরা সারা বিশ্বজুড়ে বাঙালিদের সাথে একটি সেতু নির্মাণের চেষ্টা করছি এবং অনলাইন নিউজ পোর্টালে নতুন মাত্রা যোগ করছে এবং সেই সাথে সোশ্যাল মিডিয়া যেমন ফেসবুক পৃষ্ঠা, টুইটার হ্যান্ডেল, ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট এবং ইউটিউব চ্যানেল যার মাধ্যমে সোনার বাংলা প্রতিদিন তাজা খবরগুলো প্রচার করে থাকে।

এই সময়ের গতিশীল মিডিয়া জগতে পাঠকদের অভূতপূর্ব পছন্দ রয়েছে, সোনার বাংলা এমন একটি মাধ্যম যা দিনের শুরু হতে না হতেই পাঠকদের কাছে পৌছে দিচ্ছে বিশ্বের সর্বশেষ তাজা খবর।

আমাদের ফেসবুক পেইজে প্রায় পাঁচ লক্ষের উপরে ফ্যান রয়েছে যারা নিয়মিত আমাদের সকল খবর পাঠ করে এবং নিয়মিত তাদের মতামত আমাদের সাথে শেয়ার করে। তাই বাংলাদেশ এবং বিশ্বের সর্বশেষ খবর, প্রতিবেদন, বিশ্লেষণ, সাক্ষাৎকার, ভিডিও, অডিও এবং ফিচারের জন্য সোনার বাংলার ওয়েবসাইটে আসুন। খেলাধুলা, বিনোদন, ব্যবসা-বাণিজ্য, বিজ্ঞান, প্রযুক্তি এবং স্বাস্থ্য সহ নানা বিষয়ে ফিচার ও বিশ্লেষণও থাকে আমাদের ওয়েবসাইটে।

আপনাদের চারপাশে ঘটে যাওয়া যে কোন তথ্য আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য যোগাযোগ করুন নিচের ঠিকানায়।

আমাদের সাথে যোগাযোগের ঠিকানাঃ
২১৫ পশ্চিম শেওড়াপাড়া, মিরপুর, ঢাকা-১২১৬, বাংলাদেশ।
মোবাইল নম্বরঃ +৮৮০১৭১২১৪৮৮৪৭
ইমেইলঃ [email protected]